Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, December 3, 2016

আকর্ষণীয় চোখের জন্য বাজারের সেরা ৫টি আইলাইনার

চোখকে আকর্ষণীয় ও মোহনীয় করে তুলতে আইলাইনারের জুড়ি নেই। যেকোনো অনুষ্ঠান হোক বা সচরাচর ঘোরাঘুরি হোক, মেয়েদের সাজের তালিকায় আইলাইনার থাকবেই। অল্প কিছু মেকআপ আর আইলাইনারের একটি টানই যথেষ্ট নিজেকে আকর্ষণীয় করে তোলার জন্য। আজকাল অনেকেই কাজলের পরিবর্তে আইলাইনার ব্যবহারেই বেশী স্বাচ্ছন্দ্যবোধ করেন। লিক্যুইড আইলাইনার পেন্সিল আইলাইনার বা জেল আইলাইনারের থেকে বেশী জনপ্রিয়। আজ আসুন চিনে নেওয়া যাক বিশ্বসেরা ৫ টি আইলাইনার।
১। মেবেলিন হাইপার গ্লসি লিক্যুইড লাইনার ( Maybelline Hyper Glossy Liquid Liner)
বিশ্ব বিখ্যাত ব্র্যান্ড মেবেলিনের আইলাইনার চোখে একটি গ্লসি লুক দেয়। সহজ়ে প্রয়োগযোগ্য এই আইলাইনারটি খুব তাড়াতাড়ি শুকিয়ে যায়। এবং দীর্ঘ সময় ধরে চোখে একটি গ্লসি ভাব ধরে রাখে। ফ্যাশনপ্রেমীদের কথা মাথায় রেখে মেবেলিন বাজারে নিয়ে এসেছে তিনটি ভিন্ন শেডের হাইপার গ্লসি রানওয়ে পপ লিক্যুইড আইলাইনার।
২। কালারবার প্রিসেশন ওয়াটারপ্রুফ লিক্যুইড আইলাইনার (Colorbar Precision Waterproof Liquid Eye Liner)
কালারবারের আইলাইনারটি ফ্যাশনপ্রেমীদের কাছে অনেক জনপ্রিয়। এটি চোখে লাগানোর পরে খুব দ্রুত শুকিয়ে যায়, যে কারণে ছড়িয়ে যাবার ভয় থাকে না। পানিরোধক এই আইলাইনারটি সেনসিটিভ আই এবং লেন্স ব্যবহারকারীরা নির্দ্বিধায় ব্যবহার করতে পারেন।
৩। ল্যাকমে ইনস্টা লাইনার (Lakme Insta Liner)
খুব সহজ়ে চোখে লাগানো যায় এই ল্যাকমে ইনস্টা লাইনার। ব্রাশ সিস্টেম হওয়ায় তাড়াহুড়োর মধ্যেও ঝামেলা ছাড়া সহজ়ে আইলাইনার দেওয়া যায়। প্রতিদিনকার মেকআপে যারা আইলাইনার ব্যবহারে অভ্যস্ত তাদের জন্য ল্যাকমে ইনস্টা লাইনারটি পারফেক্ট। সাশ্রয়ী দাম হওয়ায় সকলেই এটি কিনতে পারেন।
৪। রেভলন ফ্যাবুলাইনের (Revlon Fabuliner)
সরু ব্রাশের রেভলন আইলাইনারটি বিশ্বজুড়ে সমাদৃত। চোখের পাতায় খুব সহজ়েই লাগানো যায়। পাতলা ঘন কালো এই লাইনারটি ঝরঝরে ম্যাট ফিনিশিং দিয়ে থাকে। ১০ সেকেন্ডেরও কম সময়ে এটি শুকিয়ে যায়।
৫। এলেইটিন ব্লাক আউট লাইনার (Elle18 Black Out Liner)
পট শেপের আকর্ষণীয় বোতলের এলেইটিন ব্লাক আউট লাইনারটি আধুনিক তরুণীদের কাছে অনেক জনপ্রিয়। সহজ়ে আপ্লাইযোগ্য এই লাইনারটি খুব দ্রুত শুকিয়ে যায়। গরমে ঘেমে আইলাইনার ছড়িয়ে যাওয়ার সম্ভাবনা থাকে না। ওয়াটারপ্রুফ এই লাইনারটি দিয়ে খুব সহজ়ে চোখে স্মোকি লুকও আনা যায়।

Post Top Ad

Your Ad Spot

Pages